Refund and Returns Policy

KHORIDKORUN>COM এর রিফান্ড পলিসিঃ

পেমেন্ট করা অর্ডার এর প্রোডাক্ট যদি স্টক না থাকে বা কোন প্রোডাক্ট এর প্রবলেম এর কারণে রিটার্ন করা হলে অথবা একাধিক প্রোডাক্ট এর মধ্যে থেকে কোন একটি প্রোডাক্ট স্টক না থাকলে এবং স্বল্পতম সময়ে প্রোডাক্ট স্টকে আসার সম্ভাবনা না থাকলে পেমেন্ট রিফান্ড করে দেয়া হয়। প্রোডাক্ট রিটার্ন এর ক্ষেত্রে অবশ্যই প্রোডাক্ট পুনরায় বিক্রিযোগ্য আছে কিনা সেটি ইভালুশন করে দেখার পর রিফান্ড এর ব্যাপারে সিধান্ত নেয়া হবে। রিটার্ন পলিসি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন
নিচে রিফান্ড মেথডগুলি দেয়া হল-

পেমেন্ট মেথডঃ

রিফান্ড মেথড

বিকাশ/ নগদ বা যেকোনো MFS

বিকাশ/ নগদ বা যেকোনো MFS

ক্রেডিট/ ডেবিট কার্ড

ক্রেডিট/ ডেবিট কার্ড

ক্যাশ

ক্যাশ

 

রিফান্ডের জন্য প্রয়োজনীয় সময়ঃ রিফান্ড রিকোয়েস্ট এর ডেট থেকে ৭২ ঘণ্টার মধ্যে যে মাধ্যমে পেমেন্ট করা হয়েছে সেই মাধ্যমেই রিফান্ড ইনিশিয়েট করা হবে। ডেবিট বা ক্রেডিট কার্ডে পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে পেমেন্ট আপনার একাউন্ট স্টেটমেন্টে হিট করতে ৫ থেকে ১০ বিজনেস ডে লাগতে পারে এই সময়ের মধ্যেও স্টেটমেন্টে না শো করলে আপনি আপনার কার্ড ইস্যুয়ার ব্যাংক এর সাথে যোগাযোগ করুন অথবা আমাদের support@khoridkorun.com এ ইমেইলে অর্ডার নাম্বার উল্লেখ করে যোগাযোগ করুন।

রিফান্ড চার্জঃ রিফান্ডের জন্য কোন চার্জ প্রযোজ্য হবেনা অর্থাৎ আপনি যে এমাউন্ট পেমেন্ট করবেন সেই এমাউন্টই রিফান্ড করা হবে তবে প্রোডাক্ট যদি কুরিয়ারে হ্যান্ডওভার করা হয়ে থাকে বা ডেলিভারি হবার পর কোন কারণে (প্রোডাক্টে সমস্যা থাকলে এক্সচেঞ্জ বা ওয়ারেন্টি পলিসি প্রযোজ্য হবে) রিটার্ন করে রিফান্ড পেতে চান এই ধরনের ক্ষেত্রে কুরিয়ার চার্জ এবং প্রসেসিং ফি বাবদ ঢাকার ভিতরের প্রতি অর্ডারে ১০০ টাকা এবং ঢাকার বাইরের প্রতি অর্ডারের ক্ষেত্রে ২০০ টাকা + পেমেন্ট সেটেলমেন্ট ফি (প্রযোজ্য ক্ষেত্রে) কেটে বাকি টাকা রিফান্ড করা হবে।

ডিস্কাউন্ট বা অফারের রিফান্ড কন্ডিশনঃ বিকাশ, রকেট, নগদ, ভিসা, মাষ্টার কার্ড বা এমেক্স কার্ডে কোন অফার থাকলে এবং সেই অর্ডার বা ট্র্যাঞ্জাকশন রিফান্ডের ক্ষেত্রে ডিস্কাউন্ট বা ক্যাশব্যাক এমাউন্ট ফেরতযোগ্য নয় অর্থাৎ আপনি কোন প্রোডাক্ট এর জন্য অফারে ১০০০ টাকার প্রোডাক্ট ৯০০ টাকা পেমেন্ট করলে বা ১০০০ টাকা পেমেন্ট করে কোন ক্যাশব্যাক পেয়ে থাকলে রিফান্ডের ক্ষেত্রে ক্যাশব্যাকের এমাউন্ট কেটে এবং ডিস্কাউন্টের ক্ষেত্রে আপনি যে এমাউন্ট পেমেন্ট করেছেন শুধু সেই এমাউন্ট রিফান্ড করা হবে।


KHORIDKORUN.COM এর রিটার্ন পলিসিঃ

আপনার প্রতিটি কেনাকাটা এবং প্রতিটি প্রোডাক্ট যাতে সঠিক থাকে, আমরা সেই লক্ষেই কাজ করে যাচ্ছি। এর পরেও যদি কোন কারণে প্রোডাক্টে কোন ম্যানুফ্যাকচারিং ফল্ট থাকে বা প্রোডাক্ট হাতে পাবার পর প্রোডাক্ট কাজ না করে, কালার বা সাইজ অর্ডার করা পণ্যের থেকে ভিন্ন হয় সেক্ষেত্রে পণ্য এক্সচেঞ্জ বা রিটার্ন করার সুযোগ রয়েছে। প্রোডাক্ট মিসিং বা ভিন্ন প্রোডাক্ট কমপ্লেইন করার ক্ষেত্রে অবশ্যই ডেলিভারি এর সময় ডেলিভারি ম্যান এর সামনে প্রোডাক্ট বুঝে নিন অথবা অবশ্যই আনবক্সিং ভিডিও ধারণ করতে হবে। আনবক্সিং ভিডিও ধারণ ছাড়া প্যাকেজে প্রোডাক্ট মিসিং, প্রোডাক্ট কুরিয়ারে ভেঙ্গেছে বা প্রোডাক্ট ডিফারেন্ট এই ধরনের ইস্যু গ্রহণযোগ্য নয়- তাই ভুল বুঝাবুঝি রোধ কল্পে অবশ্যই প্রোডাক্ট আনবক্সিং ভিডিও ধারণ করার অনুরোধ করা যাচ্ছে।

KHORIDKORUN.COM থেকে আমরা প্রায় সকল প্রোডাক্ট এর ক্ষেত্রেই ৭ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিয়ে থাকি এছাড়াও রয়েছে প্রায় সব প্রোডাক্ট এর ক্ষেত্রেই উল্লেখিত বিভিন্ন মেয়াদের ওয়ারেন্টি যা প্রোডাক্ট রিসিভ করার দিন থেকে কার্যকর হয়।

যে সকল ক্ষেত্রে রিটার্ন, এক্সচেঞ্জ, ওয়ারেন্টি এবং রিফান্ড প্রযোজ্য হবে না তার লিস্ট নিচে দেয়া হলো-

  • প্রোডাক্ট বার্ন বা ফিজিক্যাল ড্যামেজ হয়ে থাকলে
  • যেকোনো ধরনের সফটওয়্যার বা ডিজিটাল প্রোডাক্টস
  • ক্লিয়ারেন্স সেলের প্রোডাক্ট
  • যদি প্রোডাক্ট এর ইন্ট্যাক্ট এর সিল বা স্টিকার তুলে ফেলা হয়
  • আন্ডার গার্মেন্টস আইটেম
  • প্রোডাক্ট এর সাথে যেকোনো ধরনের এক্সেসরিস বা চার্জার বা এডাপ্টার
  • যেকোনো গিফট আইটেম বা পুরষ্কার যা বিনামূল্যে দেয়া হয়েছে
  • প্রোডাক্টে কোন স্ক্র্যাচ বা দাগ বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে
  • থার্ড পার্টি যেকোনো হার্ডওয়্যার বা ডিভাইস বা অ্যাপ বা সফটওয়্যার এর সাথে কম্প্যাটিবিলিটি ইস্যু যা প্রোডাক্ট এর ডিফল্ট ফিচার নয় 



প্রোডাক্ট ডেলিভারি পাবার পর দ্রুততম সময়ের মধ্যে চেক করে যদি কোন প্রবলেম দেখতে পান তাহলে অবশ্যই আমাদের কাছে লিখিত অভিযোগ করুন, এক্ষেত্রে ইমেইলকে টপ প্রাইওরিটি দেয়া হবে তবে ছোট সমস্যার জন্য বা কোন প্রোডাক্ট অপারেট কিভাবে করতে হবে এটা নিয়ে কল সেন্টারে কল করে বা ফেইসবুক ইনবক্স করে হেল্প নিতে পারেন।

কোন প্রোডাক্ট রিটার্ন করা প্রয়োজন হলে অবশ্যই এর সাথে প্রদত্ত সকল ধরনের পেপার, বক্স, এক্সেসরিস, ওয়ারেন্টি কার্ড, স্টিকার, লেবেল, গিফট আইটেম ইত্যাদি সহ প্রপারলি বক্স করে বা আলাদা ব্যাগের মধ্যে দিয়ে (কোনভাবেই প্রোডাক্ট এর বক্সে টেপ লাগানো যাবেনা) আমাদের অফিসের ঠিকানায় কুরিয়ার করতে হবে অথবা নিজে বা অন্য কাউকে দিয়ে পাঠাতে হবে। এক্ষেত্রে প্রোডাক্ট আপনার লোকেশন থেকে পিকাপ করার সুযোগ থাকলে আমরা চেষ্টা করবো তবে সেক্ষেত্রে কুরিয়ার চার্জ আপনাকে অগ্রিম পে করতে হবে।

প্রোডাক্ট রিটার্ন করলে অবশ্যই প্রোডাক্ট পুনরায় বিক্রি যোগ্য অবস্থায় থাকতে হবে, কোন পার্টস মিসিং হলে বা বক্স ক্ষতিগ্রস্ত হলে প্রোডাক্ট রিটার্ন রিসিভ করা হবেনা। সব কিছু ঠিক থাকলে প্রোডাক্ট রিসিভ করার পর প্রোডাক্ট চেক করে সব ঠিক থাকলে এর পর ৭২ ঘণ্টার মধ্যে রিফান্ড এর ব্যাবস্থা নেয়া হবে।

প্রোডাক্ট এর কোন ফল্ট থাকলে তার জন্য ডেলিভারি চার্জ আমরা বহন করবো (ঢাকার ভিতরে ৫০ টাকা ঢাকার বাইরে ১০০ টাকা এর অতিরিক্ত কোন কুরিয়ার চার্জ থাকলে তা ক্রেতাকে পেমেন্ট করতে হবে) তবে মন চেঞ্জ করা বা পছন্দ না হওয়া বা অন্যান্য ক্ষেত্রে কুরিয়ার চার্জ এবং অন্যান্য পেমেন্ট সেটেলমেন্ট চার্জ পুরোটাই কাস্টমারকেই বহন করতে হবে।

রিফান্ডের সময় ওই অর্ডারে ক্রেতা কোন ক্যাশব্যাক এবং গিফট পেয়ে থাকলে সেটি কাস্টমার থেকে ফেরত নেয়া হবে। ক্যাশব্যাক এর টাকা কেটে বাকি টাকা রিফান্ড করা হবে। আমাদের রিফান্ড পলিসি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন!

প্রোডাক্ট রিটার্ন করতে আমাদের সাথে যোগাযোগ করুন- 01842908465 or support@khoridkorun.com


KHORIDKORUN.COM এর আফটার সেলস এবং টেকনিক্যাল সাপোর্ট 

 khoridkorun.com থেকে আপনি কোন প্রোডাক্ট ক্রয় করলে আমরা সেটার টেকনিক্যাল বিষয়ে আপনাকে সাপোর্ট দিয়ে সহযোগীতা করবো। কিছু কিছু প্রোডাক্ট আছে যেগুলো আমরা ক্রয় করার পর কনফিগার করতে ব্যার্থ হই,  এর মানে কিন্তু এই না যে প্রোডাক্টটি নষ্ট। হতে পারে, আপনি প্রপারলি কনফিগার করতে পারেননি। তাই,  এই বিষয়গুলোতে আপনাকে সাপোর্ট দেয়ার জন্য প্রস্তুত আছে আমাদের ডেডিকেটেড টিম।

আমাদের টেকনিক্যাল টিম থেকে সাপোর্ট পাওয়ার সহজ উপায়-

১. প্রোডাক্ট রিসিভ করার পর যদি আপনি প্রোডাক্ট টি কনফিগার করতে না পারেন, তাহলে যতদ্রুত সম্ভব আমাদের সাথে যোগাযোগ করবেন, এক্ষেত্রে পন্য হাতে পাওয়ার পর থেকে ৩ দিন বা ওয়ারেন্টি টাইমের মধ্যেই যোগাযোগ করার পরামর্শ থাকবে। আমাদের সাথে যোগাযোগ করতে কল করুন 01842908465 এ, আমাদের ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, বা Support@khoridkorun.com মেইলে ইমেল করেও যোগাযোগ করতে পারেন। 

২. আপনার সমস্যাটি জানার পর কিভাবে সেটা সমাধান করা যায় সেই বিষয়ে আমরা সর্বাত্মক চেষ্টা করবো। এক্ষেত্রে বেশিরভাগ সময় ই সমস্যা গুলো অভার ফোনে কথা বলে কিংবা টিওটোরিয়াল ভিডিও লিংক শেয়ার করার মাধ্যমে আমরা সমাধান করে থাকি। সমস্যাটি ভালো করে বোঝার জন্য আপনি আমাদের ফেসবুক পেজ ইনবক্স কিংবা সাপোর্ট মেইলের মাধ্যমে প্রয়োজনীয় স্ক্রিনশট কিংবা শর্ট ভিডিও শেয়ার করে আমাদের সহযোগীতা করতে পারেন।

 ৩. যদি ফোনে বা অন্য কোনোভাবে প্রোডাক্ট এর সমস্যার সমাধান না করা যায়, তাহলে আপনাকে প্রোডাক্টটি নিয়ে আমাদের অফিসে আসতে হতে পারে। আমাদের অফিসে আসার পর, আমাদের এক্সপার্ট টিম প্রোডাক্ট টি দেখবে এবং যত দ্রুত সম্ভব সেটা সমাধান করবে। এক্ষেত্রে যদি আমাদের প্রোডাক্ট এর সমস্যা থাকে তাহলে আমরা যত দ্রুত সম্ভব আপনার ওয়ারেন্টি এক্সেপ্ট করবো, কিন্তু প্রোডাক্ট এর প্রবলেম না হলে আমরা আপনাকে সর্বোচ্চ প্রোডাক্ট টি কিভাবে ইউজ করবেন সেই নির্দেশনা প্রদান করতে পারবো। 


khoridkorun.com এর রিপ্লেসপেন্ট ওয়ারেন্টি পলিসিঃ

আমরা khoridkorun.com এ সবসময় অরিজিনাল এবং অথেনটিক প্রোডাক্ট বিক্রয় করি। আমাদের বেশিরভাগ প্রোডাক্ট ই ব্র্যান্ড ওয়ারেন্টি সহ আসে, কিছু কিছু প্রোডাক্ট থাকে ওয়ারেন্টি ছাড়া। যেসব প্রোডাক্ট এ ওয়ারেন্টি থাকে, সেগুলো ওয়েবসাইট এ উল্লেখ থাকে। আবার ক্ষেত্র বিশেষে, প্রোডাক্ট এর সাথে ওয়ারেন্টি কার্ড ও থাকে। যেকোন প্রোডাক্ট এর রিপ্লেস্মেন্ট ওয়ারেন্টি পিরিয়ডে সর্বোচ্চ একবার প্রোডাক্ট টি রিপ্লেস করে দেয়া হয়, পরবর্তীতে সমস্যা হলে এবং ওয়ারেন্টি থাকলে সেটা সার্ভিস ওয়ারেন্টিতে থাকে। সুতরাং, একবারের বেশি আমরা কোন প্রোডাক্ট ই রিপ্লেস করতে পারিনা।

 যে যে ক্ষেত্রে রিপ্লেসমেন্ট পাবেন-

– ম্যানুফ্যাকচারিং ত্রুটি।
– অপারেটিং সিস্টেম সম্পর্কিত সমস্যা কিন্তু কোনো এপস সম্পর্কিত না।
– ডিভাইস সমস্যার কারনে যদি পাওয়ার না আসে। (এক্সেসরিজ এর জন্য ওয়ারেন্টি নেই যেমন- রিমোট, কিবোর্ড, ব্যাটারি, লাইট ইত্যাদি)
– যদি ৬০% পার্ফরমেন্সে ও প্রোডাক্ট জাস্ট রিস্টার্ট নেয় বা কাজ না করে।

সাধারনত, যেসব প্রোডাক্ট এ রিপ্লেসপেন্ট ওয়ারেন্টি থাকে, সেগুলোতে প্রবলেম পেলে রিপ্লেস করে দেয়া হয়, রিপ্লেসমেন্ট এর ক্রাইটেরিয়া মিট করলে। কিন্তু এরপর ও অনেক কারন থাকে, যার জন্য প্রোডাক্ট রিপ্লেসপেন্ট এর আওতায় থাকেনা। নিম্নে এমন কিছু কারন রেফারেন্স হিসেবে দেয়া হলো-

– প্রোডাক্ট টি যদি ফিজিক্যালি ড্যামেজ হয় বা ভেঙ্গে যায়।
– যদি পুড়ে যায় বা এমন কিছু হয়।
– যদি প্রোডাক্ট এর অরিজিনাল ওয়ারেন্টি স্টিকার বা সফটওয়ার না থাকে।
– যদি প্রোডাক্ট টি অস্বাভাবিক ভাবে ব্যাবহার করা হয় বা এমন কোন পরিবেশে ব্যাবহার করা হয়, যেখানে ব্যাবহার করা উচিত না।
– পূর্বে রিপ্লেস করে দেয়া হয়েছে এমন প্রোডাক্ট এর ক্ষেত্রে পরবর্তীতে আর অয়ারেন্টি প্রযোজ্য হবেনা। 

যদি আমাদের কাছে রিপ্লেসমেন্ট এর জন্য পর্যাপ্ত প্রোডাক্ট না থাকে, তাহলে রিপ্লেসমেন্ট পেতে একটু বেশি সময় লাগতে পারে। যদি প্রোডাক্ট টি কোনভাবেই না দেয়া যায় এবং ভবিষ্যতে পাওয়ার সুযোগ ও না থাকে, তাহলে আমরা এর পরিবর্তে সার্ভিস ওয়ারেন্টি দিতে পারি।

প্রোডাক্ট কিংবা প্রোডাক্ট ক্রয় সম্পর্কিত আপনার যদি অন্য কোন সমস্যা থাকে, তাহলে আমাদের রিটার্ন পলিসি কিংবা টার্মস এন্ড কন্ডিশন গুলো আপনাকে হয়তোবা সহযোগীতা করবে।

Shopping Cart
Scroll to Top